বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম :
দেড়বছর পর যাত্রা করলো বেনাপোল এক্সপ্রেস ক্যামব্রিয়ানের কোটি কোটি টাকা রাজস্ব ফাঁকি কৃষি জমি নষ্ট করে বালু ভরাট চলমান উন্নয়নকে প্রশ্নের মুখে শিবপুরে দরিদ্র কৃষকের স্বপ্ন ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত অন্ত:সত্তা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বিশ্বকাপ জয়ীর নেতৃত্বে যুব বিশ্বকাপে খেলবে বাংলাদেশ বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মুত্যু যশোরে বোর্ডে এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ৩১ হাজার যশোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১ আফ্রিকাফেরত হোটেল থেকে বেরোলে মালিককে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৬১

আফগানিস্তানে রকেট হামলায় ৫ শিশু নিহত

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৩১ অপরাহ্ন
আফগানিস্তানে রকেট হামলায় ৫ শিশু নিহত

আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় নানগারহার প্রদেশের এসপিন গড় জেলায় রকেট হামলায় ৫ জন শিশু নিহত হয়েছে। স্থানীয় সময় বৃহস্পতিবার এ ঘটনা ঘটে বলে জানায় বার্তা সংস্থা ইরনা।

আফগানিস্তানের আঞ্চলিক কর্মকর্তা মোহাম্মাদ ইয়াসিন বলেছেন, উগ্র জঙ্গি গোষ্ঠী দায়েশ (আইএস) এ রকেট হামলা চালিয়েছে। অবশ্য তালেবান এ হামলার জন্য আফগান সেনাবাহিনীকে দায়ী করেছে।

প্রেসিডেন্ট আশরাফ গনি যখন বৃহস্পতিবার নানগারহার প্রদেশ সফর করছিলেন তখন এ রকেট হামলা চালানো হয়। আফগান প্রেসিডেন্ট গত কয়েকদিন যাবত দেশটির সংঘর্ষপীড়িত প্রদেশগুলো সফর করছেন।

প্রসঙ্গত, আফগানিস্তান থেকে বিদেশি সেনা প্রত্যাহার করা শুরু করার পর থেকে গত কয়েক সপ্তাহ ধরে দেশটির সেনাবাহিনীর ওপর তালেবানের হামলা বেড়ে গেছে। এরইমধ্যে দেশের বিস্তীর্ণ এলাকা দখল করার দাবি করেছে তালেবান। এমন সময় এ হামলা চলছে যখন তালেবান এর আগে বলেছিল, তাদের যুদ্ধ শুধু বিদেশি সেনা উপস্থিতির বিরুদ্ধে। বিদেশি সেনারা আফগানিস্তান ত্যাগ করলে তারা অস্ত্র সমর্পণ করে দ্বীনি শিক্ষায় ফিরে যাবে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: