শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চুনারুঘাটে ৬জন সাংবাদিকদের সম্মাননা পুরস্কার প্রদান দাগনভূঞায় ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল চাচার যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ নিহত শ্রীপুরে ৮ম শ্রেণির ছাত্রীকে অপহরণ! বিএনপির বিদেশে লবিস্ট নিয়োগের প্রমাণ আছে দুই বছরের জন্য জাতীয় সরকার দরকার: ডা. জাফরুল্লাহ মদ্যপ অবস্থায় পুলিশের সাথে অসদাচরণ, বন্ধুসহ থানায় স্পর্শিয়া বরিশালে স্ত্রী হত্যায় গ্রেফতার স্বামী সহ তিনজন কারাগারে বরিশালে বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন প্রতিষ্ঠান বন্ধ থাকলেও শিক্ষা কার্যক্রম চলবে অনলাইনে বিরামপুরে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল ডিশ লাইনম্যানের শেরপুরে বিনাচিকিৎসায় ৮ বছর ধরে ঘর বন্দি আঁখি র‌্যাবের কারণেই দেশে সন্ত্রাস কমেছে : পররাষ্ট্রমন্ত্রী করোনায় শনাক্ত বেড়ে ১১৪৩৪, হার ২৮.৪৯% শিবগঞ্জে উদ্ধার হওয়া মরদেহের পরিচয় শনাক্ত শীতার্তদের মাঝে ভয়েস অব ঝিনাইগাতীর শীত বস্ত্র বিতরণ মতলব উত্তরে যুবলীগ নেতা সেলিমের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ বাগাতিপাড়ায় রাতের আধারে ৯ বিঘা জমির গাছ কেটেছে দুর্বৃত্তরা শিক্ষামন্ত্রী ডাকে ঢাকায় যাচ্ছেন শাবি’র আন্দোলনের ৫শিক্ষার্থী কুড়িগ্রামে গাঁজার গাছসহ চাষী গ্রেফতার

আদালতে শাহরুখপুত্রের সঙ্গে থাকা মেয়েটি কে?

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৪:৪৭ পূর্বাহ্ন
আদালতে শাহরুখপুত্রের সঙ্গে থাকা মেয়েটি কে?

শাহরুখ খানের ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেপ্তারের পর থেকে অবশ্যই কঠিন সময় পার করছে খান পরিবার। আরিয়ান বর্তমানে জেলে রয়েছেন। তার গ্রেপ্তারের পর থেকে এ পর্যন্ত পরিবারের কেউ কোনো কথা বলেননি। এমনকি আরিয়ানের বাবা শাহরুখ খান ও মা গৌরী খান প্রকাশ্যে হাজির হননি। তবে একজন মেয়ে এই সবকিছু প্রতিনিধিত্ব করছেন, তিনি পূজা দদলানি।

পূজা দদলানি আরিয়ান খানের আদালতে শুনানিতে অংশ নিয়েছেন। সম্প্রতি একটি শুনানির সময় শাহরুখপুত্রকে দেখে আদালতে ভেঙে পড়েন তিনি।

কে এই পূজা দদলানি: ২০১২ সাল থেকে শাহরুখ খানের ম্যানেজারের দায়িত্ব পালন করছেন পূজা দদলানি। প্রায় এক দশক সময় ধরে এসআরকে’র সঙ্গে কাজ করছেন এবং পাশাপাশি খান পরিবারের সঙ্গে দারুণ বন্ধন তৈরি করে সব সুখ-দুঃখ ভাগ করছেন।

পূজাকে প্রায়ই বলিউড বাদশাহর মুম্বাইয়ের বাসভবন ‘মন্নত’ এ সমাবেশ, উৎসব উদযাপন এবং পার্টিতে অংশ নিতে দেখা যায়। এছাড়া দিলীপ কুমারের মৃত্যুতে সায়রা বানুর সঙ্গে শাহরুখ খানের দেখা করার সময়ও এসআরকে’র সঙ্গে দেখা যায় পূজাকে।

তিনি কেবলই কিং খানের চলচ্চিত্র সংশ্লিষ্টের সঙ্গে জড়িত নয়। পাশাপাশি এসআরকে’র ব্র্যান্ড অনুমোদন, তার ক্রিকেট দল ‘কলকাতা নাইট রাইডার্স’সহ অন্যান্য ব্যবসা সম্পর্কিত বিষয়ও পরিচালনা করেন।

গণমাধ্যমের প্রতিবেদন অনুসারে, পূজা দদলানি শাহরুখ খানের চলচ্চিত্র ‘চেন্নাই এক্সপ্রেস’র অন্যতম একজন প্রযোজকও ছিলেন।

এসআরকে’র ম্যানেজার পূজা হচ্ছেন অভিনেত্রী দিয়া মির্জার আত্মীয়। দিয়ার দ্বিতীয় স্বামী বৈদব রাখির পরিবারের একজন। তিনি বিবাহিত এবং তার একটি মেয়ে সন্তান রয়েছে। এছাড়া গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী পূজা দদলানির মোট সম্পত্তির পরিমাণের মূল্য ৪৫ কোটি রুপি। তবে তার আয় সংক্রান্ত কোনো তথ্য পাওয়া যায়নি। সূত্র: ডিএনএ ইন্ডিয়া


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: