বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
ফ্লোরিডায় নৌকা ডুবে নিখোঁজ ৩৯ বিশ্বে ২৪ ঘণ্টায় ৩২ লাখের বেশি আক্রান্ত, মৃত্যু আরও ৯৪০২ অনশন ভাঙলেন শাবিপ্রবির শিক্ষার্থীরা দুমকিতে ২শ’ পিস ইয়াবাসহ আটক ২ দৌলতপুরে ৯ ইটভাটায় ২৯ লক্ষ টাকা জরিমানা আদায় কুমিল্লার কাছে ধরাশায়ী সাকিব-গেইলদের বরিশাল ফেনীতে ছাত্রদলের প্রতিকী অনশন ফরিদপুর জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত পুলিশের সেবাপ্রার্থীরা যেন হয়রানির শিকার না হয়: রাষ্ট্রপতি ঝিনাইগাতীতে অজগর সাপ উদ্ধার নাজিরপুরে ছাত্রদলের প্রতীকী অনশন ফেনীতে মাদকের মামলায় ২ নারীর যাবজ্জীবন বকশীগঞ্জে স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা ডাউনিং স্ট্রিটের পার্টি তদন্ত করছে ব্রিটিশ পুলিশ ভোলাহাটে সমবায় কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন ভোলাহাটে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় আটোয়ারীতে সভাপতির স্বাক্ষর জাল করে সরকারি টাকা আত্মসাৎ মতলব উত্তরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ মানিকগঞ্জ যুবলীগের উদ্যোগে শীর্তাতদের মাঝে কম্বল বিতরণ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি বাদশা

আখাউড়ায় ম্যাংগো সুজ শোরুমের উদ্বোধন করলেন -পৌর মেয়র

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:২১ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ম্যাংগো সুজের ৭ম শোরুমের উদ্বোধন করলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।আজ রবিবার (১৭ অক্টোবর) সকাল ১১টায় পৌর শহরের রাধানগরের শাহজাদী প্লাজার নিচতলায় এই সুরুমের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। এসময় ম্যাংগো সুজ লিমিটেডের সিইও মোঃ শওকত আকবর পলাশ, আখাউড়া আওয়ামিলীগের যুগ্ন আহবায়ক মনির হোসেন বাবুল, যুবলীগের যুগ্ন আহবায়ক আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু,শাহজাদী কমপ্লেক্সের স্বত্বাধিকারী হাজী মক্কি মিয়া, ওয়ার্ড কাউন্সিলর শিপন হায়দারসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

ম্যাংগো সুজ লিমিটেডের সিইও মোঃ শওকত আকবর পলাশ জানান, ম্যাংগো সুজ মূলত বাংলাদেশ একটি প্রতিষ্ঠান। সারা বাংলাদেশে এর ৭টি শোরুম চালু হয়েছে। গত চার বছর ধরে আমরা গ্রাহকদের উন্নত মানের জুতো, স্যান্ডেল, বেগ সরবরাহ করে আসছি। বাংলাদেশে মূলত ১০০টি শোরুমের লক্ষ নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।

আখাউড়া ম্যাংগো সুজ শোরুমের স্বত্বাধিকারী মোশারফ হোসেন জানান, বর্তমানে আখাউড়া একটি জনবহুল এলাকা এখানে আন্তর্জাতিক স্থলবন্দর রয়েছে। সেই মানের সুজের শোরুম উপজেলায় নেই। যেহেতু মেংগো সুজ একটি দেশীয় পণ্য এবং দাম গ্রাহকদের নাগালে রয়েছে।সেজন্যই ব্রেন্ডিংটা আমরা পছন্দ করি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: