মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

আওয়ামী লীগ ভাঙ্গা গড়ার রাজনীতিতে বিশ্বাসী না: হানিফ

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৩৪ পূর্বাহ্ন
আওয়ামী লীগ ভাঙ্গা গড়ার রাজনীতিতে বিশ্বাসী না: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ রাজনৈতিক দল ভাঙ্গা গড়ার রাজনীতিতে বিশ্বাসী না। দল ভাঙ্গা গড়ার রাজনীতি শুরুই করেছিল জিয়াউর রহমান। উনি ক্ষমতা দখল করে বলেছিলেন রাজনীতিবিদদের জন্য রাজনীতি কঠিন করে দিব। এবং তখন থেকে আওয়ামী লীগকে নিঃশেষ করার জন্য ভাঙ্গা গড়া শুরু করেছিল।

আওয়ামী লীগকে খণ্ড বিখন্ড করেছিল এবং সেই ধারা বিভিন্ন সময় অব্যাহত থেকেছে। আর এই কালচারটা বিএনপি’র মধ্যে আছে। তিনি বলেন, বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল, এই দলের কে কোথায় যাবে কি না যাবে, ভাঙ্গবে কি না ভাঙ্গবে এটা তাদের ব্যাপার। এটা নিয়ে আওয়ামী লীগ ভাবছে না কারণ আওয়ামী লীগ বিএনপি’র মত জনবিচ্ছিন্ন দলকে নিয়ে ভাববার কোন প্রয়োজন আছে বলে মনে করেনা।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় কুষ্টিয়া জিলা স্কুল চত্বরে অস্বচ্ছল ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এখানে ৪৫০ জনকে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা দেয়া হয়। এছাড়াও হানিফ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কর্মহীন হয়ে পড়া ১০০ জন সংস্কৃতি সেবীদের মধ্যে ৫ হাজার টাকা করে চেক প্রদান করেন। পরে কুষ্টিয়া সদর উপজেলার ৮টি ইউনিয়নে দুস্থ্যদের মধ্যে সহায়তা প্রদান করেন।

হানিফ বলেছেন, মহামারী যতোদিন থাকবে সরকার নিম্ন আয়ের মানুষের খাদ্য সহায়তা দেবে। এবার ২ কোটি মানুষকে এই সহায়তা দেয়া হবে। এর জন্য সাড়ে ৩ হাজার কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পুলিশ সুপার খাইরুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা উপস্থিত ছিলেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: