বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ভেঙে গেছে তিস্তার `রক্ষাকবচ`, ভয়াবহ বন্যার শংকা ফেতনা সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী সোনারগাঁয়ে মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ হাতীবান্ধায় তিস্তার পানি বৃদ্ধি ফ্লাড-বাইপাস ভেঙ্গে ভাটিতে ভয়াবহ বন্যা বাঘাইছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদ্যাপিত বুকে পাঁ দিয়ে যুবক কে নির্যাতন করলেন ইউপি চেয়ারম্যান উলিপুরে তিস্তা নদীতে ডুবে এক ব্যক্তি নিখোঁজ ফরিদপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত দুটোই কমেছে বকশীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে একজন আটক কাল পূর্বাচলে নবনির্মিত প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোংলায় ইতালীয় ধর্মযাজক ফাদার মারিনো রিগনের মৃত্যুবার্ষিকী পালিত নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে সরকারের সিন্ডিকেট জড়িত: রিজভী মোংলায় নিজ কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক পিতা গ্রেফতার মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৫ জন আহত ‘রাজনৈতিক স্বার্থ হাসিলেই ধর্মকে ব্যবহার করে বিভাজন তৈরি’ টিকা নিবন্ধনে বয়সসীমা কমিয়ে ১৮ বছর নির্ধারণ মতলবে পানিতে ডুুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু তিস্তা ব্যারেজের ৫২টি গেট খুলে দিলো ভারত, রেড অ্যালার্ট জারি আখাউড়ায় নানা আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত

আইভরিকোস্টে সড়ক দুর্ঘটনায় ২৫ জনের প্রাণহানি

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন
আইভরিকোস্টে সড়ক দুর্ঘটনায় ২৫ জনের প্রাণহানি

আইভরিকোস্টে কোচ ও মিনিবাসের ভয়াবহ সংঘর্ষে কমপক্ষে ২৫ জন নিহত ও ৩১ জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে পরিবহনমন্ত্রী এ দুর্ঘটনার কথা জানান। খবর এএফপি’র।
এক বিবৃতিতে আমাদৌকোনি বলেন, ‘এ মর্মান্তিক দুর্ঘটনার কারণ জানতে সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।’
বিবৃতিতে বলা হয়, বুধবার দেশটির বাণিজ্যিক রাজধানী আবিদজান থেকে প্রায় একশ’ কিলোমিটার দূরে এ দুর্ঘটনা ঘটে।
তিনি মুসলমানের ধর্মীয় উৎসব ঈদুল আযহার প্রাক্কালে বিভিন্ন সড়কে সাবধানে চলাফেরা করতে আইভরির নাগরিকদের প্রতি আহ্বান জানিয়েছেন। দেশটিতে স্থানীয়ভাবে এ ঈদ উৎসব তাবাস্কি নামে পরিচিত।
দূর্বল যোগাযোগ ব্যবস্থা এবং আইন অমান্য করে চালকরা দ্রুতগতিতে গাড়ি চালানোর কারণে পশ্চিম আফ্রিকার এ দেশে সড়ক দুর্ঘটনা একটি স্বাভাবিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে এবং দেশটিতে প্রায় এ ধরনের ভয়াবহ দুর্ঘটনা ঘটে থাকে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: