বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম :
শিবপুরে দরিদ্র কৃষকের স্বপ্ন ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত অন্ত:সত্তা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বিশ্বকাপ জয়ীর নেতৃত্বে যুব বিশ্বকাপে খেলবে বাংলাদেশ বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মুত্যু যশোরে বোর্ডে এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ৩১ হাজার যশোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১ আফ্রিকাফেরত হোটেল থেকে বেরোলে মালিককে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৬১ মির্জাগঞ্জে পরিক্ষার নামে অর্থ উত্তোলনের অভিযোগ অভয়নগরে গাঁজা ও ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার বাসে দুই যাত্রী অচেতন, ঢামেকে ভর্তি

আইনজীবিকে কুপিয়ে আহতের ঘটনায় টুঙ্গিপাড়া থানায় মামলা দায়ের

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২০ অপরাহ্ন

জেলার টুঙ্গিপাড়া উপজেলার কুশলী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে পরিবারের অন্যান্যদের সাথে আইনজীবি মাসুদ পারভেজকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনায় গতকাল রোববার সন্ধ্যায় টুঙ্গিপাড়া থানায় মামলা হয়েছে ( নাম্বার-২,২৫/০৭/২০২১)। মামলার বাদী হয়েছেন অ্যাড.মাসুদ পারভেজ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো: শাহীন জানিয়েছেন মামলায় হামলাকারী আনিস লস্করকে ১ নং আসামী করে মোট ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আসামীরা পালিয়ে গেলেও গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

মামলার বাদী আইনজীবি মাসুদ বলেন, “গত শুক্রবার রাত আটটার দিকে এলাকার জামে মসজিদেও উন্নয়ন কাজ পরিচালনা নিয়ে সৃষ্ট দ্বন্দের জের ধরে আসামী আনিস লষ্কর ও তার সহযোগীরা প্রথমে আমাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। পরে আমাকে উদ্ধার করতে গিয়ে হামলায় আহত হন আমার চাচা ও ভাইসহ মোট ৬ জন। আনিস লষ্কর রামচন্দ্রপুর গ্রামে নিজ দোকানের সামনে আমাদের উপর হামলা চালিয়েছে। আমরা সুবিচার চাই। পুলিশ অভিযান অব্যাহত রাখলে সব আসামীকে গ্রেফতার করতে পারবে বলে আমার বিশ্বাস”।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: