শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
ফরিদপুরের সালথায় ইমাম বাড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা একনজরে টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ দলের খেলোয়াড় তালিকা অবশেষে নগরীতে নামলো স্বস্তির বৃষ্টি সৌদি জোটের হামলা: ইয়েমেনে নিহত ১৬০ ডেঙ্গুতে চলতি বছর আক্রান্ত ২১ হাজার ২শ ছাড়াল প্রতিদিন টিকা পাবে ৪০ হাজার শিশু ডেঙ্গু আক্রান্ত ভারতের সাবেক প্রধানমন্ত্রী মার্কিন যুদ্ধজাহাজকে রাশিয়ার ধাওয়া টেকসই স্যানিটেশন লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত প্রয়াসের আহ্বান ‘সরকার সবার জন্য নিরাপদ স্যানিটেশন নিশ্চিত করতে বদ্ধপরিকর’ ওমরাহ যাত্রীদের জন্য নতুন নির্দেশনা সাম্প্রদায়িক সংঘাতের চেষ্টায় আ.লীগের এজেন্টরা জড়িত: ফখরুল দ্রব্যমূল্য থেকে মানুষের চোখ সরাতেই কুমিল্লার ঘটনা: মান্না এই সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়: সাকি প্রচণ্ড তাপে পুড়ছে দেশের ১৮ অঞ্চল সকালে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব রুহিয়া থানা বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে শহীদ মিনারের ভিত্তি প্রস্থর স্থাপন গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫

অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন তালিকায় অসংখ্য নামের ভুল

গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৫৬ অপরাহ্ন
অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন তালিকায় অসংখ্য নামের ভুল

জেলার মুকসুদপুর উপজেলায় অস্বচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন শীর্ষক প্রকল্পের চুড়ান্ত তালিকায় বেশ কয়েকজন বীর মুক্তিযোদ্ধার নাম ভুলভাবে তালিকাভুক্ত হয়েছে। এ নিয়ে তালিকাভুক্ত ও ঘরপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের মাঝে উদ্বেগ ও উৎকন্ঠ বৃদ্ধি পেয়েছে।
উপজেলার গোহালা ইউনিয়নের মুজিয়াঝোড়া গ্রামের হাসি বেগম বলেন, ‘পিতা মৃত বীর মুক্তিযোদ্ধা রশীদ মাতুব্বরের হয়ে আমার সৎ ভাই ওহাব মাতুব্বর বাড়ীর জন্য আবেদন করে ব্যার্থ হওয়ার পর আপীল করে বাড়ীর জন্য মনোনীনত হয়েছেন। কিন্তু তালিকায় ভাইয়ের নাম সংশ্লিষ্ট কর্তৃপক্ষ মো: ওহাব বিশ্বাস হিসাবে লিপিবদ্ধ করেছেন’। নামের বানান ভুলের অভিযোগ করেছেন বাটিকামারী ইউনিয়নের আলীপুর গ্রামের হাকীম মৃধার ছেলে । তিনি বলেন, ‘আমার পিতার নাম বীর মুক্তিযোদ্ধা হাকিম মৃধা হলেও তালিকায় দেখা গেছে হামিদ মৃধা উল্লেখ রয়েছে। আমার পিতার আপীল মঞ্জুর হয়েছে’।
এছাড়াও গোপালগঞ্জ জেলা শহরের কবরস্থান রোডের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সিদ্দিকি জানিয়েছেন তিনি কখনও ঘরের জন্য আবেদন বা আপীল করেন নাই। কে বা কারা তার নাম দিয়ে এসব করেছেন তা তিনি জানেন না। এ বিষয়টি খতিয়ে দেখার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেছেন।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: