রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে ৩০ শতাংশ সিলেবাসে পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন মোংলা বন্দরে তিন নম্বর সংকেত বহাল ‘নিষিদ্ধ’ সিনেমা দেখায় এক শিক্ষার্থী ১৪ বছরের কারাদণ্ড ওমিক্রন মোকাবিলায় দেশের সীমান্ত বন্ধের কোনো পরিকল্পনা নেই: স্বাস্থ্যমন্ত্রী করোনা রোগীর মৃত্যুর করনে হাসপাতাল পরিচালকের ৩বছর কারাদণ্ড ডামুড্যায় জাতীয় বীর আব্দুর রাজ্জাক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ‘ওমিক্রন’ বাংলাদেশের দরজায় কড়া নাড়ছে আহসানগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী বর্ধিত সভা টঙ্গীতে গ্রাহক ও ঠিকাদার ঐক্য পরিষদের মানববন্ধন ফেনীর ১০জন শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক পুরস্কৃত হলেন প্রেসিডেন্ট এরদোয়ানকে হত্যাচেষ্টা ব্যর্থ দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ভোগান্তি যেন নিত্যদিনের সঙ্গী চোরের নিকট থেকে উদ্ধার হওয়া গরু লালন-পালন করছে পুলিশ বাগেরহাটে ক্লিনিক মালিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঘূর্ণিঝড় জাওয়াদ : উপকূলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি অব্যাহত দেশে করোনায় মৃতেৃর সংখ্যা ২৮ হাজার ছাড়াল তিন সন্তান জন্ম দিয়ে বিপদে পড়া ববিতার পাশে ইউএনও আইন মন্ত্রীর প্রয়াত পিতা-মাতার স্মরণে দোয়া মাহফিল ডিমলায় প্রতিবন্ধী দিবসে আর্থিক সহায়তা প্রদান ডেঙ্গুতে আরও ৬৮ জন হাসপাতালে ভর্তি

অস্ট্রেলিয়া পেল স্বান্ত্বনার জয়

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১১:৫১ অপরাহ্ন
অস্ট্রেলিয়া পেল স্বান্ত্বনার জয়

প্রথম তিন ম্যাচ হেরে সিরিজ খোয়ানো অস্ট্রেলিয়ানদের ৪ রানের সান্ত্বনার জয় এনে দিয়েছেন স্টার্ক। শেষ ওভারে লক্ষ্যটা নাগালের মধ্যে পেয়েও ওয়েস্ট ইন্ডিজ হেরে যায়। অবশ্য প্রথম তিনটি ম্যাচে জয়লাভ করে আগেই সিরিজ নিশ্চিত করেছে তারা।

সেন্ট লুসিয়ায় টি-টোয়েন্টি সিরিজে চতুর্থ ম্যাচে জয়ের জন্য শেষ দুই ওভারে ৩৬ রান দরকার ছিল ওয়েস্ট ইন্ডিজের। মেরেডিথের কল্যাণে কঠিন এ লক্ষ্য সহজ করে ফেলেছিলেন ফাবিয়েন অ্যালেন ও আন্দ্রে রাসেল। ভাগ্যিস, মিচেল স্টার্ক ছিলেন, তাই অস্ট্রেলিয়ানদের রক্ষা! ৪ রানের সান্ত্বনার জয় এনে দিয়েছেন স্টার্ক।

টি-টোয়েন্টিতে অ্যালেনের সামর্থ্য সবারই জানা। ওদিকে রাসেল বিশ্বের সেরা পাওয়ার হিটারদের একজন। দুজনে মিলে মেরেডিথের করা ১৯ ওভারের প্রথম ৫ বল থেকে তুলেছেন ২৫ রান। এর মধ্যে শুধু দ্বিতীয় বলে এসেছে ১ রান ও শেষ বলে আউট হন অ্যালেন (১৪ বলে ২৯)। এ ছাড়া বাকি চারটি ডেলিভারিতেই ছক্কা!

শেষ ওভারে লক্ষ্য দাঁড়ায় ১১। কিন্তু প্রথম পাঁচ বলে কোনো রান নিতে না পেরে কিংবা না নিয়ে শেষ বলে ছক্কা মারেন রাসেল। তাতে অবশ্য ওয়েস্ট ইন্ডিজের কোনো লাভ হয়নি। ৪ রানে হারতে হয় ম্যাচ। সিরিজে প্রথম তিন ম্যাচ জিতেছিল ওয়েস্ট ইন্ডিজ। চতুর্থ ম্যাচে এসে জয়ের দেখা পেল অস্ট্রেলিয়া। শুক্রবার পঞ্চম ও শেষ ম্যাচ।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: