মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

অষ্ট্রেলিয়ায় নতুন করে করোনা আতঙ্ক

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন
অষ্ট্রেলিয়ায় নতুন করে করোনা আতঙ্ক

অষ্ট্রেলিয়ায় বৃহস্পতিবার নতুন করে এক হাজারেরও বেশি লোক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। মহামারিকালে দেশটিতে একদিনে আক্রান্তের এ সংখ্যা সর্বোচ্চ।

নিউ সাউথ ওয়েলস অঙ্গরাজ্যের ঘোষণায় বলা হয়, গত ২৪ ঘন্টায় কোভিড -১৯ এ এক হাজার ২৯ জন আক্রান্ত হয়েছে।

সিডনিসহ নিউ সাউথ ওয়েলস-এ মধ্য জুনে নতুন করে ডেল্টা ধরনের সংক্রমণ শুরুর পর মোট সংখ্যা ১৫ হাজার ছাড়িয়েছে।

এদিকে সংক্রমণ বাড়া সত্ত্বেও রাজ্য প্রধানমন্ত্রী গ্লেডিস বেরেজিকলিয়ান মধ্য সেপ্টেম্বর থেকে নিষেধাজ্ঞা শিথিলের ঘোষণা দিয়েছেন। টিকা নেয়ার জন্য নিষেধাজ্ঞা শিথিল করা হচ্ছে বলে তিনি জানান।

নিউ সাউথ ওয়েলস রাজ্যে ৮০ লাখ লোকের মধ্যে ৬০ লাখ লোককে টিকার আওতায় নেয়ার লক্ষ্য নির্ধারণ করা হয়েছে।

দেশটির ভিক্টোরিয়া রাজ্যে বৃহস্পতিবার নতুন করে ৮০ জন করোনায় আক্রান্ত হয়েছে বলে জানানো হয়।

উল্লেখ্য, আড়াই কোটি জনসংখ্যার দেশটিতে অর্ধেকেরও বেশি লোক গত দু’মাসেরও বেশি সময় ধরে লকডাউনের আওতায় রয়েছে।

মহামারি শুরুর পর এ পর্যন্ত অষ্ট্রেলিয়ায় প্রায় ৪৮ হাজার লোক করোনায় আক্রান্ত হয়েছে এবং মারা গেছে প্রায় এক হাজার লোক।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: