বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনাম :
শরণখোলায় বর্ষনে দূর্ভোগ কাটেনি মানুষের চাঁপাইনবাবগঞ্জে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শিবগঞ্জে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ শিবগঞ্জে ১২ অস্বচ্ছল মুক্তিযোদ্ধার বীরনিবাস নির্মাণের কাজের উদ্বোধন সুন্দরগঞ্জে ক্রেতা সেজে মাদক ব্যবসায়ী গ্রেফতার সোনাগাজীতে তিন ফসলী জমি অধিগ্রহনের পাঁয়তারার প্রতিবাদ ভেঙে গেছে তিস্তার `রক্ষাকবচ`, ভয়াবহ বন্যার শংকা ফেতনা সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী সোনারগাঁয়ে মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ হাতীবান্ধায় তিস্তার পানি বৃদ্ধি ফ্লাড-বাইপাস ভেঙ্গে ভাটিতে ভয়াবহ বন্যা বাঘাইছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদ্যাপিত বুকে পাঁ দিয়ে যুবক কে নির্যাতন করলেন ইউপি চেয়ারম্যান উলিপুরে তিস্তা নদীতে ডুবে এক ব্যক্তি নিখোঁজ ফরিদপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত দুটোই কমেছে বকশীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে একজন আটক কাল পূর্বাচলে নবনির্মিত প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোংলায় ইতালীয় ধর্মযাজক ফাদার মারিনো রিগনের মৃত্যুবার্ষিকী পালিত নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে সরকারের সিন্ডিকেট জড়িত: রিজভী মোংলায় নিজ কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক পিতা গ্রেফতার

অলিম্পিকে বড় পরীক্ষায় ফেল রোমান-দিয়া

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৮:১৩ অপরাহ্ন
অলিম্পিকে বড় পরীক্ষায় ফেল রোমান-দিয়া

টোকিও অলিম্পিকের আর্চারিতে বাংলাদেশ-এর ভরসা ছিলেন রোমান সানা ও দিয়া সিদ্দিকী। আর্চারি রিকার্ভ মিশ্র ইভেন্টে তাদের সামনে ছিলো বড় পরীক্ষা। প্রতিপক্ষ ছিলেন সর্বোচ্চ পয়েন্ট পাওয়া দক্ষিণ কোরিয়া’র দুই অ্যাথলেটস।

তাদের বিপক্ষে হেরে রিকার্ভ মিশ্র ইভেন্ট থেকে বিদায় নিয়েছেন সানা-দিয়া। কোয়ার্টার ফাইনালে ওঠে গেছেন কিম জে দিওক ও আন সান জুটি।

দক্ষিণ কোরিয়ার কাছে ৬-০ সেট পয়েন্টে হেরেছে বাংলাদেশ। প্রথম সেটে ৩৮-৩০ পয়েন্ট ব্যবধানে হার মানেন সানারা। দ্বিতীয় সেটে লড়াই করে ৩৫-৩৩ সেট পয়েন্টে হারতে হয় দেশ সেরা তিরন্দাজ জুটির। তৃতীয় সেটে প্রতিদ্বন্দ্বিতা ছিলো জোরালো। কিন্তু হারতে হয় ৩৯-৩৮ সেট পয়েন্ট ব্যবধানে।

এবারের অলিম্পিকে চূড়ান্ত পর্বে সুযোগ পেয়েছে ১৬টি দেশ। শেষ সদস্য হিসেবে জায়গা পায় বাংলাদেশ। রোমান ও দিয়া’র এখন ব্যক্তিগত ইভেন্টে বাকি। ২৭ জুলাই ওই ইভেন্টে রোমান সানা ও ২৯ জুলাই লড়বেন দিয়া সিদ্দিকী।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: