শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম :
অসুস্থ গাফফার চৌধুরীকে ফোন করে খোঁজ-খবর নিলেন রাষ্ট্রপতি স্কটল্যান্ড হারলে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ কক্ষপথে স্যাটেলাইট স্থাপনে ব্যর্থ হয়েছে দ. কোরিয়া স্কুল শিক্ষার্থীদের টিকা এ মাসেই: স্বাস্থ্যমন্ত্রী বন্ধ হচ্ছে না বৈধ-অবৈধ মোবাইল ফোন মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ২১৩ অভিবাসী আটক হিন্দুদের ওপর হামলা দেশের চেতনার বেদীমূলে হামলা : তথ্যমন্ত্রী জানুয়ারিতে বাড়তে পারে ক্লাসের সংখ্যা: শিক্ষামন্ত্রী ব্যাট-বলের ভারসাম্যে খুশী মাহমুদুল্লাহ ধামইরহাটে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে পুনরায় দেলদার হোসেন সভাপতি ও সম্পাদক শহীদুল ইসলাম বিশাল জয়ে বিশ্বকাপের মূল পর্বে টাইগাররা ‘বিএনপি নেতারা রাজনীতি নয়, অফিসিয়াল দায়িত্ব পালন করছেন’ গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন মালিঙ্গাকে ছাড়িয়ে আফ্রিদিকে ধরে ফেললেন সাকিব রাডার কিনতে ফ্রান্সের সঙ্গে চুক্তি সই করোনায় ২৪ ঘণ্টায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত ঠাকুরগাঁওয়ে বাল্যবিবাহের অপরাধে ইউপি চেয়ারম্যান ও কাজি সহ আটক ০৯ কখনও বলিনি বিশ্বকাপ জিতে বিয়ে করব: রশিদ খান নারী ও শিশু উন্নয়ন বিষয়ক সাংবাদিক প্রশিক্ষণ কর্মশালার সমাপন ধামইরহাটে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ মন্ডলকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

অভিনেতা ড. ইনামুল হকের মৃত্যুতে তারকাদের শোক

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:১৯ অপরাহ্ন
অভিনেতা ড. ইনামুল হকের মৃত্যুতে তারকাদের শোক

দেশের প্রখ্যাত নাট্যকার ড. ইনামুল হক আজ সোমবার (১১ অক্টোবর) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গুণী এ অভিনেতার মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় কালো ছায়া নেমেছে। শোবিজ অঙ্গনসহ এবং ছোট পর্দা-বড় পর্দার বিভিন্ন তারকারা অভিনেতাকে হারানোয় শোক প্রকাশ করেছেন।

অভিনেত্রী, প্রযোজক ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা নাট্যকার ড. ইনামুল হকের মৃত্যুতে বলেন, আমি শোকাহত। শান্তিতে থাকুন ইনাম স্যার। আপনার মতো আর কেউ হবে না। লাকী ভাবি, হৃদি ও প্রৈতির প্রতি আমার গভীর সমবেদনা। আপনি এই কঠিন সময় মোকাবেলা করার শক্তি খুঁজে পান।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান বলেন, তার মতো একজন গুণী মানুষকে হারানোয় মিডিয়া অঙ্গনে অনেক বড় ক্ষতি হয়ে গেল। এ ক্ষতি কখনোই পূরণ হবার নয়। আমরা সবাই তার মৃত্যুতে শোকাহত।

অভিনেত্রী মৌসুমী হামিদ বলেন, ড. ইনামুল হক স্যার তার কর্মের মাধ্যমে আজীবন আমাদের মাঝে বেঁচে থাকবেন। তবে তার শূন্যস্থানটি কখনোই পূরণ হবে না।

মুম্বাই থেকে চিত্রনায়িকা অধরা খান বলেন, স্যার আমার একজন অনেক পছন্দের অভিনেতা। আমি বর্তমানে দেশের বাইরে আছি। স্যারের মৃত্যুর বিষয়টি ফেসবুকের মাধ্যমেই জানতে পারলাম। এই গুণী মানুষটির বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

চিত্রনায়ক নিরব হোসেন বলেন, ড. ইনামুল হক স্যারের সঙ্গে আমার অনেক স্মৃতি। একটি স্মৃতি ভীষণভাবে নাড়া দিচ্ছে এই মুহূর্তে। প্রায় ছয় বছর আগে স্যারকে তার বাসা থেকে নিয়ে একবার শুটিংয়ে গিয়েছিলাম। যাওয়ার সময় রাস্তায় আমার গাড়ি নষ্ট হয়। স্যার গাড়িতে বসা ছিলেন। আমি গাড়ির থেকে স্যারকে নিয়ে বেশি চিন্তাই পড়ে যাই। নষ্ট গাড়িতে স্যারকে রাখব কোথায়? স্যার আন্তরিকতার মাধ্যমে ওই সময়টা ম্যানেজ করেছিলেন।

তিনি আরও বলেন, স্যার আমাকে খুব স্নেহ করতেন। দেখা হলে মাথায় হাত দিয়ে দোয়া করতেন। তার চলে যাওয়া আমাকে প্রচণ্ড ব্যথিত করেছে। স্যারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: