শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে র‌্যাবের অভিযানে গাঁজাসহ আটক ২ পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় ১ নারীসহ ২ জনের মৃত্যু নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বিপিএম পদকে ভূষিত ৫ গোলের নাটকীয় লড়াইয়ে হেরে বার্সার বিদায় ঘানায় ভয়াবহ বিস্ফোরনে নিহত ১৭ দুই সপ্তাহের জন্য সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ: স্বাস্থ্যমন্ত্রী বিরামপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী নিহত নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় নারী শ্রমিক নিহত পটুয়াখালীতে আনসার-ভিডিপি সদস্যদের বাই-সাইকেল বিতরন গৌরীপুরে বিধু ভূষণ দাস স্মরনে আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত ব্যাংকের সর্বনিম্ন বেতন নির্ধারণ করে সার্কুলার জারি ইভ্যালি ইস্যুঃ হাইকোর্টে তাহসানের আগাম জামিন মানিকগঞ্জে বড়ভাইকে হত্যার দায়ে ছোট ভাইয়ের মৃত্যুদন্ডাদেশ ফেনীতে প্রতারণায় সহায়তার অভিযোগে ৩ জনের কারাদন্ড জোর করে ওষুধ খাইয়ে গর্ভের সন্তান নষ্ট, আদালতে স্বীকারোক্তি মেহেরপুরে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামি আটক এখন থেকে রাতেও নৌযান চলবে ‘বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী ক্যানেলে’ মেসিকে বাদ দিয়েই আর্জেন্টিনা দল ঘোষণা আফগানিস্তানে চাকরি হারিয়েছে পাঁচ লাখের বেশি মানুষ

অবশেষে মারা গেলেন অজ্ঞাত সেই বৃদ্ধ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি:
প্রকাশের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:১৪ অপরাহ্ন

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের কুচিলাবাড়ি এলাকার জোড়া পাম্প সংলগ্ন একটি মুদি দোকানের সামনে শুয়ে ছিলেন ষাটোর্ধ এক বৃদ্ধ। স্থানীয় পেট্টিক রোজারিও নামে এক লোক সেখান থেকে উদ্ধার করে ওই বৃদ্ধাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করানো হয়।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান। পরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে গত মাসের ২১ তারিখে তাকে অসুস্থ্য অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামীম মিয়া।

এসআই জানান, নিহতের বয়স আনুমানিক ৬০/৬২ বছর। তবে তার কোন পরিচয় জানা যায়নি। জীবিত থাকতে তার সাথে কথা বলার চেষ্টা করলেও তিনি কোন কথা বলতে পারেননি। চেহারা অনেকটা রুগ্ন-শুগ্ন। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর পাঠানো হয়েছে। সেখান থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টেগেশন (পিবিআই) নিহতের আঙ্গুলের ছাপ নিয়ে পরিচয় সনাক্তের চেষ্টা করছে বলেও জানান পুলিশের ওই এসআই।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ অভিজিৎ দাস বলেন, ২৮ দিন আগে আহত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। এরপর এখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। সকালে তিনি এখানেই মারা যান।

যারা নিয়ে এসেছেন তাদের বরাত দিয়ে তিনি আরো জানান, আহত বৃদ্ধটি সড়ক দূর্ঘটনায় আহত ছিলেন। তার মাথায় ওই সময় আঘাতের চিহ্নও ছিল।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: