বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম :
লেডি বাইকার রিয়াকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট দশ বছরে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জিত হবে: প্রধানমন্ত্রী ‘অতিশয় বৃহৎ সংগ্রামের’ জন্য প্রস্তুত হতে বললেন কিম এবার প্রতিবেশী ভারতে ‘ওমিক্রন’ শনাক্ত মিয়ানমারে সেনাবাহিনীর হামলায় পালাচ্ছে হাজার হাজার বাসিন্দা আগামী তিন দিন বজ্রসহ বৃষ্টি হতে পারে- আবহাওয়া অধিদপ্তর কমলো এলপি গ্যাসের দাম অভিবাসীর সংখ্যায় বিশ্বে বাংলাদেশ ষষ্ঠ চাঁপাইনবাবগঞ্জে তথ্য অধিকারের গুরুত্ব নিয়ে সংলাপ অনুষ্ঠিত অন্ত:সত্তা স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড বিশ্বকাপ জয়ীর নেতৃত্বে যুব বিশ্বকাপে খেলবে বাংলাদেশ বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মুত্যু যশোরে বোর্ডে এইচএসসি পরীক্ষার্থী ১ লাখ ৩১ হাজার যশোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১, আহত ১ আফ্রিকাফেরত হোটেল থেকে বেরোলে মালিককে জরিমানা চাঁপাইনবাবগঞ্জে এইচএসসি ও সমমানের পরীক্ষায় অনুপস্থিত ৬১ মির্জাগঞ্জে পরিক্ষার নামে অর্থ উত্তোলনের অভিযোগ অভয়নগরে গাঁজা ও ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার বাসে দুই যাত্রী অচেতন, ঢামেকে ভর্তি মাদারীপুরে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় অবহিতকরণ কমর্শালা

অন্ধ্র প্রদেশে বন্যায় আটজনের প্রাণহানি, নিখোঁজ ১২

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:১৬ অপরাহ্ন
অন্ধ্র প্রদেশে বন্যায় আটজনের প্রাণহানি, নিখোঁজ ১২
8-Killed,-12-Missing-As-Heavy-Rain-Floods-Andhra-Pradesh-Districts

অতিবৃষ্টির কারণে সৃষ্ট বন্যায় প্রতিবেশী ভারতের অন্ধ্র প্রদেশ রাজ্যে আটজনের প্রাণহানি হয়েছে। এখনো নিখোঁজ ১২ জন।

স্থানীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, রাজ্যে একদিনেই ২০ সেন্টিমিটার পর্যন্ত বৃষ্টি হয়েছে। এর ফলে সৃষ্ট বন্যায় রায়ালসীমাসহ দক্ষিণ উপকূলীয় জেলায় এই প্রাণহানির ঘটনা ঘটেছে।

এখন পর্যন্ত ১০ জনকে উদ্ধার করতে সক্ষম হয়েছে দেশটির বিমানবাহিনী, এসডিআরএফ এবং ফায়ার সার্ভিস। এরই মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রাজ্যের মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডিকে বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ করে ক্ষতিগ্রস্তদের সাহায্যের নির্দেশ দিয়েছেন।

প্রাথমিক পর্যায়ে জরিপ করে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। রাজ্যের নদী-নালার পানি ছাপিয়ে দুপাশের অঞ্চলে বন্যার সৃষ্টি করেছে।

বন্যায় ভেঙে গেছে বেশ কিছু সড়ক, বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। বেশ কিছু এলাকার সড়কে পানি জমে গেছে। পানির তোড়ে ভেসে গেছে অনেক গাড়িও।

এদিকে বন্যার কারণে তিরুপতি আন্তর্জাতিক বিমানবন্দর কয়েকদিন বন্ধ রাখা হয়। পরিস্থিতি কিছুটা উন্নতি হওয়ার পর শনিবার (২০ নভেম্বর) থেকে ফ্লাইট চলাচল শুরু হয়েছে।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: