বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
সুন্দরগঞ্জে ক্রেতা সেজে মাদক ব্যবসায়ী গ্রেফতার সোনাগাজীতে তিন ফসলী জমি অধিগ্রহনের পাঁয়তারার প্রতিবাদ ভেঙে গেছে তিস্তার `রক্ষাকবচ`, ভয়াবহ বন্যার শংকা ফেতনা সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী সোনারগাঁয়ে মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ হাতীবান্ধায় তিস্তার পানি বৃদ্ধি ফ্লাড-বাইপাস ভেঙ্গে ভাটিতে ভয়াবহ বন্যা বাঘাইছড়িতে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উদ্যাপিত বুকে পাঁ দিয়ে যুবক কে নির্যাতন করলেন ইউপি চেয়ারম্যান উলিপুরে তিস্তা নদীতে ডুবে এক ব্যক্তি নিখোঁজ ফরিদপুরে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ও শনাক্ত দুটোই কমেছে বকশীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষনের অভিযোগে একজন আটক কাল পূর্বাচলে নবনির্মিত প্রদর্শনী কেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোংলায় ইতালীয় ধর্মযাজক ফাদার মারিনো রিগনের মৃত্যুবার্ষিকী পালিত নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে সরকারের সিন্ডিকেট জড়িত: রিজভী মোংলায় নিজ কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক পিতা গ্রেফতার মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ৫ জন আহত ‘রাজনৈতিক স্বার্থ হাসিলেই ধর্মকে ব্যবহার করে বিভাজন তৈরি’ টিকা নিবন্ধনে বয়সসীমা কমিয়ে ১৮ বছর নির্ধারণ মতলবে পানিতে ডুুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

অনুশীলনে টাইগাররা, বিকালে নামবেন অজিরা

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:১২ অপরাহ্ন
অনুশীলনে টাইগাররা, বিকালে নামবেন অজিরা

জিম্বাবুয়ে সফর থেকে ফিরে তিনদিনের কড়া কোয়ারেন্টিন করেছে বাংলাদেশ ক্রিকেট দল। দিয়েছে করোনা পরীক্ষা। ওই পরীক্ষায় নেগেটিভ আসায় রবিবার (১ আগস্ট) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন শুরু করেছেন রাসেল ডমিঙ্গো’র শিষ্যরা।

টাইগারদের প্রথমদিনের অনুশীলন শুরু হয় হালকা স্ট্রেচিং দিয়ে। এরপর ফুটবল নিয়ে দৌড়াদৌড়ি শুরু করেন তাঁরা। কিন্তু বৃষ্টির কারণ মাঠের অনুশীলন পুরোপুরি হয়নি ক্রিকেটারদের। পরবর্তী অনুশীলন ইনডোরেই করতে হয়েছে সাকিব-সৌম্য-তাসকিনদের।

বাংলাদেশ আগামী ৩ আগস্ট থেকে অস্ট্রেলিয়া’র বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ শুরু করবে। ওই সিরিজ সামনে রেখে রবিবার অনুশীলন শুরু করবেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররাও। ওয়েস্ট ইন্ডিজ থেকে বায়ো-বাবল থেকে বায়ো-বাবলে ঢুকেছে তাঁরা। করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছেন সবাই।

সফর ও অনুশীলন ঘিরে কড়া বায়ো-বাবলের কথা বলেছেন অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট। বাংলাদেশ ও অস্ট্রেলিয়া’র অনুশীলনের সময় বায়ো-বাবলের কাছে যেতে পারবেন না বাইরের কেউ। সংবাদ কর্মী, বোর্ড পরিচালকদেরও তাদের সংস্পর্শে যাওয়ার সুযোগ রাখা হয়নি।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: