মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে এসপি’র হস্তক্ষেপে থানায় মামলা! যশোরে চোরাই ইজিবাইকসহ আটক ৪ স্বাধীনতাবিরোধী চক্রই দেশের সাম্প্রদায়িক হামলার জন্য দায়ী: ইনু মানিকগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন চকরিয়ায় পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার ডিমলায় নিখোঁজের পাঁচদিন পর তিস্তা নদী থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার সাম্প্রদায়িক হামলা চালিয়ে রাজনৈতিক ফায়দার চেষ্টা বিএনপি’রঃ নানক বাংলাদেশকে ৫০০ মিলিয়ন ইয়েন অনুদান দিচ্ছে জাপান এ মাসে প্রবাসী আয় ১০০ কোটি ডলার ছাড়ালো জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ডের আবেদনের সময় বাড়লো ভোলাহাটে ভেজাল আইসক্রীম কারখানায় র‌্যাবের অভিযান ৫৯ বিজিবি’র শিয়ালমারা সীমান্তে অভিযান ॥ ফেন্সিডিলসহ আটক ১ ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৯০ জন রোগী ভর্তি অপারেশন শেষে আইসিইউতে খালেদা জিয়া উমরাহ পালনে আর ১৪ দিনের অপেক্ষা নয় ভারতের কেরালা রাজ্যে বন্যায় প্রাণহানিতে মোমেনের শোক বহিস্কৃত নেতাকে মনোনয়ন দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিদ্যুৎ সম্পর্কিত সব মামলা দ্রুত নিষ্পত্তির সুপারিশ রৌমারীতে সার সংকটে কৃষক বিপাকে মেলান্দহে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ২

অনুশীলনের দ্বিতীয় দিনে যোগ দিলেন সাকিব

রিপোর্টারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন
অনুশীলনের দ্বিতীয় দিনে যোগ দিলেন সাকিব

সফরকারী নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ সামনে রেখে শুক্রবার (২৭ আগস্ট) অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। তবে সেদিন মাহমুদউল্লাহ, মুশফিকদের সঙ্গে অনুশীলনে যোগ দেননি সাকিব আল হাসান। করোনা প্রটোকলের কারণে তিনদিনের বাধ্যতামুলক কোয়ারেন্টিন শেষে শনিবার (২৮ আগস্ট) দুপুরে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলনরত দলের সঙ্গে যোগ দেন তিনি।

দলের ১৯ সদস্যর মধ্যে ১৮ জন নির্ধারিত তারিখে কোয়ারেন্টিন শুরু করলেও স্ত্রী সন্তানদের সঙ্গে যুক্তরাষ্ট্রে সময় কাটিয়ে দেশে ফিরে একদিন পরে কোয়ারেন্টিন শুরু করেন সাকিব।

এদিন বেলা দুইটায় শুরু হয়ে সাকিব, মাহমুদউল্লাহ রিয়াদদের অনুশীলন চলবে বিকেল ৫টা পর্যন্ত। এর আগে সকালে নিজেদের অনুশীলন পর্ব শেষ করেছে সফরকারীরা। সকাল ১০টায় শেরেবাংলা স্টেডিয়ামে প্রবেশ করে দুপুর ১টা পর্যন্ত ব্যাট-বলে অনুশীলন প্রস্তুত করেন টম লাথামরা।

কিউইদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। আগামী ১ সেপ্টেম্বর প্রথম ম্যাচ। বাকি ৪টি ম্যাচ হবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। এই সিরিজের জন্য গত ২৪ আগস্ট জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করে বাংলাদেশ দল। তিনদিনের কোয়ারেন্টিনের পর ২৭ আগস্ট অনুশীলন শুরু করে। তবে সাকিব যুক্তরাষ্ট্র থেকে একদিন পর দেশে ফিরে কোয়ারেন্টিন শুরু করেন। এ জন্য তার কোয়ারেন্টিন পর্ব শেষ হয় ২৭ আগস্ট।

বাংলাদেশ দল
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, নাঈম শেখ, কাজী নুরুল হাসান সোহান, শামীম পাটোয়ারি, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব ও নাসুম আহমেদ।


অন্যান্য সংবাদ
%d bloggers like this:
%d bloggers like this: